ফেনীতে নারী কেলেঙ্কারির ঘটনায় বিএনপি নেতা লাঞ্ছিত

ফেনী প্রতিনিধিফেনী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৮ পিএম, ১২ মে ২০২০

ফেনী সদর উপজেলার ফরহাদ নগরে নারী কেলেঙ্কারির ঘটনায় বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলমকে লাঞ্ছিত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ইউনিয়নের বৈদ্যকোনা এলাকা সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সুত্র জানায়,ফরহাদ নগর ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক সৈয়দ জাহাঙ্গীর আলম কিছুদিন আগে
বৈদ্যকোনা এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।বিষয় জানাজানি হলে প্রবাসীর পরিবারের লোকজন বিএনপির এ নেতাকে পরকীয়া থেকে দুরে থাকতে নিষেধ করে।এরপরেও সে প্রবাসীর স্ত্রীকে বিভিন্নভাবে বিরক্ত করে আসছে।এর জের ধরে মঙ্গলবার দুপুরে বৈদ্যকোনা এলাকা সংলগ্ন স্থানে বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলমকে একা পেয়ে প্রবাসীর পরিবারের লোকজন মারধর করে।

জাহাঙ্গীর চরকালিদাস গ্রামের মৃত সৈয়দ মেম্বারের ছেলে।

আবিদুর রহমান নামে প্রবাসীর আত্নীয় জানান, জাহাঙ্গীরকে অনেকবার নিষেধ করার পরেও সে প্রবাসীর স্ত্রীকে বিরক্ত করে আসছে।একপর্যায়ে প্রবাসীর পরিবারকে সরকার দলিয় নেতাদের দিয়ে দেখে নেয়ার হুমকিও দেয় বিএনপির এ নেতা।এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে তিনি জানান।
স্থানীয় যুবদলের একটি সুত্র জানান,নারী কেলেঙ্কারি ছাড়াও বিএনপি নেতা জাহাঙ্গীরের বিরুদ্ধে এলাকায় শালিস বানিজ্য,নিজ দলীয় লোকদের উপর হামলায় ইন্ধন দেয়াসহ নানা অভিযোগ রয়েছে।

প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করার বিষয়টি অস্বীকার করে জাহাঙ্গীর বলেন, রাজনৈতিক দ্বন্দের কারনে আমার উপর হামলা করা হয়েছে।

ফরহাদ নগর ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল হোসেন কমান্ডার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,কি নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে এ ব্যপারে তিনি অবগত নন বলে জানিয়েছেন।

জিএসনিউজ/এমএইচএম/এমএআই

আপনার মতামত লিখুন :