সোনাগাজীর নবাবপুরে সন্ত্রাসী মহিম বাহীনিরা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে

ইউপি চেয়ারম্যানের ছেলে বলে কথা !

সোনাগাজী (ফেনী) প্রতিনিধিসোনাগাজী (ফেনী) প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৩ পিএম, ০৯ জুন ২০২০
দুধর্ষ সন্ত্রাসী হামলা

বিশ্ব জুড়ে মহামারী করোনার আতংকের মাঝে সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের নিয়ন্ত্রণকারী মহিম বাহিনী প্রকাশ্যে অস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে। এতে নবাবপুরের পশ্চিমাঞ্চল (ভোরবাজার) আবার অশান্ত হয়ে উঠেছে। এলাকায় করোনার আতংকের মাঝে দেখা দিয়েছে নতুন করে সন্ত্রাসী বাহীনির আতংক।

ঈদের আগের দিন ইব্রাহীম সাকিল (২২) নামের এক ছাত্রলীগকর্মীকে গলা কেটে হত্যার চেষ্টা করে। সে ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো সোমবার রাতে সন্ত্রাসী মহিম বাহীনি প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়েছে ভোরবাজার এলাকায়।

এলাকার একাধিক ব্যাক্তি অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ধরে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ছেলে মহি উদ্দিন মহিম ও টোকাই বাবলুর নেতৃত্বে প্রায় ২০/২৫ জনের একটি দল মোটর সাইকেল নিয়ে কয়েক দিন পর পর প্রকাশ্যে অস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে ভোরবাজার এলাকায়। এরই মধ্যে তাকে বিভিন্ন সময় পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়। কিছুদিন পর জামিন পেয়ে বের হয়ে এসে আরো বেপরোয়া হয়ে অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

ইউপি চেয়ারম্যানের ছেলে বলে কথা: যুবককে গলা কেটে হত্যার চেষ্টা!

অন্য একটি সূত্র জানায়, নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের ইব্রাহীম সাকিল বাহিনীর সাথে সংঘর্ষে জড়ানোর উদ্দেশ্যে মহিম ও বাবলুসহ প্রায় দশ/বার জনের একটি দল মোটর সাইকেল নিয়ে সোমবার রাত ৯ টার দিকে ভোরবাজার আসে, পরে সাকিলকে না পেয়ে সাকিল বাহিনীর কয়েকজনের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, কয় একজন ছেলে নিয়ে মহিম নানার বাড়ি থেকে পেরার পথে ভোরবাজার এলাকার কিছু সন্ত্রাসীরা মহিমদের উপর হামলা চালায়; এটি অনাকাঙ্ক্ষিত ঘটনা।

ঐ সন্ত্রাসী হামলায় মহিমের সাথে থাকা ছাত্রলীগকর্মী কাওসার, রাসেল, মুন্নাসহ কয়েকজন আহত হয়।

এই ঘটনায় ইউপি চেয়ারম্যানের ছেলে মহি উদ্দিন মহিম বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগ সভাপতি রবিনকে প্রধান আসামী করে ১৭ জনের নামে অভিযোগ দায়ের করে।

এ ব্যপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম জানান, পুলিশ ও গোয়েন্দা সংস্থা ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের কাছে দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

আপনার মতামত লিখুন :