বিএনপি সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীকে মারধর

ফেনী পৌরসভা নির্বাচন

ফেনী প্রতিনিধিফেনী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৯ এএম, ৩০ জানুয়ারি ২০২১

ফেনী পৌরসভার ১৪নং ওয়ার্ডে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থী ও তাদের এজেন্টদের মারধরের অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের লোকজনের বিরুদ্ধে।

আজ শনিবার সকালে এজেন্ট ও কয়েকজন ভোটারদের নিয়ে কেন্দ্রে যান বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুর ইসলাম (গাজর) কেন্দ্রের ভেতর প্রবেশ করতে যাচ্ছিলেন। তাদের বাধা দেন ওই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আলম দিদারের লোকজন। এরপর বাধা উপেক্ষা করে নুর ইসলাম ভেতরে প্রবেশ করতে গেলে তাদের ধাক্কা দিয়ে বের করে দেন। একপর্যায়ে তেতুল গাছ তলায় তাকে পিটিয়ে আহত করা হয়। একই কায়দায় ডালিম প্রতীকের অপর প্রার্থী তাজুল ইসলাম পাভেলকে পিটিয়ে আহত করা হয়।

নুর ইসলাম সাংবাদিকদের অভিযোগ করেন, বালিগাঁও, পাঁচগাছিয়া ও সিলোনীয়া থেকে এক থেকে দেড় হাজার আওয়ামী সন্ত্রাসী জড়ো করে কেন্দ্র দখলে নেয়। সকাল থেকে দফায দফায় কেন্দ্রে বাধা হয়। কেন্দ্রে প্রবেশ করতে চাইলে তিনি ও তার লোকজনকে মারধর করে বের করে দেয়া হয়।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা শহীদুর রহমানের বক্তব্য জানা যায়নি।

উটপাখি প্রতীকের প্রার্থী নুরুল আলম দিদার জানান, সাংবাদিকদের মাধ্যমে এ ধরনের ঘটনা তিনি শুনেছেন। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীই বিএনপি সমর্থিত। অভ্যন্তরীন বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে তার ধারনা।

এ কেন্দ্রে দায়িত্বে সহকারী পুলিশ সুপার সদর সার্কেল আতোয়ার রহমান বলেন, হামলার ব্যাপারে পুলিশকে কেউ অভিযোগ করেননি।

আপনার মতামত লিখুন :