সোনাগাজীতে মামলা করায় ট্রাক পুড়িয়ে দিল সন্ত্রাসীরা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধিসোনাগাজী (ফেনী) প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৯ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০২১

ফেনীর সোনাগাজীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলা দায়েরের সপ্তাহ পার না হতেই তাদের পরিবারের মালিকানাধীন একটি মিনিট্রাকে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয় সন্ত্রাসীরা। রোববার দিবাগত রাতে আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে ওই ভুক্তভোগী সাংবাদিকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

সাংবাদিকের ভাই মোহাম্মদ উল্যাহ জানান, দিনের বেলা কাজ শেষে সোনাপুর বাজারের পাশে বাড়ির সামনে গাড়িটি রেখে তারা ঘুমাতে যান। রাত সাড়ে ৩টার দিকে ঘরের বাইরে গেলে দেখতে পান তাদের গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। তবে তার ভাইয়ের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি যুবলীগ নেতা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নিতে গত কয়েক দিন বিভিন্নভাবে ছাপ দিচ্ছে সন্ত্রাসীরা।

মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে এলে ওই সাংবাদিক জানতে পারেন তার পরিবারের কাছে চাঁদা দাবি করেছেন সোনাগাজী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে রোববার দুপুর ২টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বা রাস্তার মাথায় নিয়ে কোনো ধরনের কথা ছাড়াই মারধর শুরু করেন। এ সময় ফরহাদের নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী ও সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি অধিকতর গুরুত্ব দিয়ে দেখছেন। মামলার সূত্র ধরে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :