করোনা থেকে সুরক্ষায় সোনাগাজী আওয়ামিলীগের দোয়া ও ইফতার বিতরণ

গাজী মোহাম্মদ হানিফগাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী)
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৪ পিএম, ০৪ মে ২০২১

করোনাভাইরাস-১৯ দ্বিতীয় ধাপের মোকাবেলায় অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ৪মে বিকেল ৪টায় সোনাগাজী পৌর শহরের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ের অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামিলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, বগাদানা ইউপি চেয়ারম্যান ক.খ.ম. ইসহাক খোকন, চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফারুক হোসেন।

আরো উপস্থিত ছিলেন- পৌর আওয়ামিলীগ সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, মতিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন চৌধুরী, মহিলা আওয়ামিলীগ সভাপতি জোবেদা নাহার মিলি, সাধারণ সম্পাদক খোদেজা খানম শাহীন গনি, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মফিজুর রহমান ভূঞা, সদর ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক দুলাল, পৌর কাউন্সিলর নুরনবী লিটন, পৌর যুবলীগ সভাপতি নাছির উদ্দিন অপু, যুবলীগ নেতা শিমুল মোমিন, সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন জুয়েল সহ আওয়ামিলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামিলীগের প্রয়াত নেতাদের স্মরণে কোরআন খতম ও মহামারী করোনা ভাইরাস থেকে সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে উপজেলা আওয়ামিলীগের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় ৪শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন ও উপস্থিত আওয়ামিলীগ নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :