মনোনয় পত্র জামাদিয়ে গ্রামছাড়া সোনাগাজীর মেম্বার প্রার্থী খোকন

সোনাগাজী (ফেনী) প্রতিনিধিসোনাগাজী (ফেনী) প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০২ পিএম, ১১ ডিসেম্বর ২০২১

ফেনীর সোনাগাজী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র রফিকুল ইসলাম খোকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন চরচান্দিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নুরুল ইসলাম খোকন। শনিবার বিকালে ফেনী রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে জানমাল ও পরিবার পরিজনের নিরাপত্তা নিশ্চিতের দাবী করেছেন তিনি।

সোনাগাজী উপজেলা শ্রমীক লীগের সাবেক সাধারন সম্পাদক মেম্বার প্রার্থী নুরুল ইসলাম খোকন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়ে মনোনয় পত্র জমা দিয়েছেন। তার প্রতিদ্ধন্দি প্রার্থী হয়েছেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র রফিকুল ইসলাম খোকনের ভগ্নিপতি আকবর হোসেন।

রফিকুল ইসলাম তার ভগ্নিপতিকে বিনাভোটে বিজয়ী করতে নুরুল ইসলাম খোকনের দুই ভাইকে অপহরন করে জাল প্রত্যাহার পত্র তৈরী করে রির্টানিং অফিসার মাইনুল হকের কাছে জমা করেন। স্থানীয় বিভিন্ন মিডিয়ার নুরুল ইসলামের মনোনয়ন প্রত্যাহার হয়েছে বলে প্রচার করেন। প্রাণ ভয়ে আত্মগোপনে থাকা মেম্বার প্রার্থী নুরুল ইসলাম সামাজিক যোগাযোগে মাধ্যম ফেসবুকে তার মনোননয় পত্র প্রত্যাহারের খবর দেখে রির্টানিং অফিসারের সাথে যোগাকরে রাতে তার প্রার্থীতা বৈধ করেন।

এর পর পৌর মেয়র খোকন ক্ষিপ্ত হয়ে পৌর যুবলীগের সভাপতি নাছির উদ্দিন অপুকে দিয়ে দফায় দফায় মেম্বার প্রার্থী খোকন ও তার পরিবারের উপর হামলা চালায়। এ বিষয়ে সোনাগাজী থানা পুলিশকে অভিযোগ করলেও থানা পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে দাবী করেন প্রার্থী খোকন।

সোনাগাজী থানার ওসি সাজেদুল ইসলাম জানান মৌখিক অভিযোগ পেয়েছেন কিন্তু লিখিত কোন অভিযোগ না পাওয়ায় কোন ব্যবস্থা নিতে পারেনি পুলিশ।

অভিযোগ অস্বীকার করে রফিকুল ইসলাম খোকন বলেন মেম্বার প্রার্থীর বিষয়ে দলীয় কোন মনোনয়ন নেই। তাই চাপও নেই। উক্ত ওয়ার্ডে দুইজনেই আমাদের দলীয় প্রার্থী। নির্বাচনে যে বিজয়ী হবে সে আমাদের দলীয় কর্মী।

আপনার মতামত লিখুন :