কে সেই আওয়ামী লিগের সাবেক মন্ত্রী,জানালেন সানাই মাহবুব

জিএস নিউজ ডেস্কজিএস নিউজ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩১ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

সাবেক মন্ত্রীর সঙ্গে বাগদান হলো সানাইয়ের

মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। তবে কাজের চেয়েও ফেসবুক, ইউটিউব আর টিকটক অ্যাপে বিভিন্ন ভিডিও প্রকাশের পর নতুন করে আলোচনায় আসেন তিনি।  সানাই বলেন, অনেকটা চুপচাপ করেই বাগদান করতে চেয়েছিলাম। তারপরও সকলেও জেনে গেছে। আমার হবু বর একজন সাবেক মন্ত্রী। সংগত কারণে তার নাম এই মুহূর্তে আমি বলতে চাই না। তবে কিছুদিন পর ঘটা করে অনুষ্ঠান করে সকলকে এ বিষয়ে জানাতে চাই।

সানাই আরো বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনো ইচ্ছে ছিল না আমার। কিন্তু কিছুদিন ধরে নানা কারণে মা আমাকে নিয়ে ভীষণ চিন্তা করছিলেন। আমি মাকে আর বেশি চিন্তার মধ্যে রাখতে চাইনি। তাই শনিবার সকালে গুলশানের বাসায় বাগদান সম্পন্ন করেছি।
আমার হবু বরের সঙ্গে পরিচয় বেশকিছুদিন যাবত। তবে নিজেদের ভবিষ্যতের কথা ভেবে হবু স্বামীর নাম ও পরিচয় এখনই প্রকাশ করতে চান না। আপাতত এনগেজমেন্ট সেরেছি, এরপর সুবিধাজনক সময়ে সামনে বিয়ে করে ফেলব। বাসায় আংটিবদলের পর্ব সম্পন্ন হয়। তবে এটা তার হবু বরের দ্বিতীয় বিয়ে।

বাগদান অনুষ্ঠানে সানাইয়ের বাবা-মা উপস্থিত ছিলেন বলে জানান সানাই। তার হবু বর এর আগে একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন বলেও নিশ্চিত করেন এই মডেল-অভিনেত্রী। উল্লেখ্য, ‘ময়নার ইতিকথা’ ছবিতে কাজ করেন সানাই মাহবুব।

এছাড়া কয়েকটি গানের ভিডিওতে কাজ করেছেন সানাই। তবে গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪.৭’ নামের এই ছবির মহরত হলেও এখনো শুটিং শুরু হয়নি।

আপনার মতামত লিখুন :