মধ্যম সুলতানপুর আদর্শ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারস্টাফ রিপোর্টার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৯ পিএম, ১৬ এপ্রিল ২০২১

মাহে রমজান উপলক্ষে ফেনীর সোনাগাজীর উপজেলার মধ্যম সুলতানপুর আদর্শ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির সাধারণ সম্পাদক মোবারক হোসেন শাকিলের ত্বত্তবধানে দুস্থদের মাঝে ইফতার ও সিয়াম সামগ্রী বিতরণ করা হয়।  ইফতার ও সেহরি সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, ডাল, তৈল মুরগী,চিনি, ছোলা, চিড়া, মুড়ি ও ট্যাং।

উক্ত ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত  ছিলেন নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান দেলওয়ার হোসেন এবং স্থানীয় ওর্য়াড মেম্বার আকবর হোসেন বাসু ও যুবলীগ নেতা ফজলুল হক হকসাব সহ অনেকে।

এসময় নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান দেলওয়ার হোসেন বলেন মধ্যম সুলতান পুর আদর্শ ফাউন্ডেশনের  রমজানের ইফতার সামগ্রী বিতরণের ‍উদ্দ্যেগটি নিসন্দেহে প্রশংসার দাবী রাখে । ‍তিনি বলেন আমি আশাকরি সুলতান পুর আদর্শ ফাউন্ডেশনের মতো আমার ইউনিয়নের অনন্য ওর্য়াডের তরুনরা ইউনিয়নের মানুষদের সাহায্যে এগিয়ে আসবে।

সংগঠনটির সভাপতি আমীর হোসেন বলেন মধ্যম সুলতান পুর আদর্শ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন এ সংগঠনটি প্রতিষ্ঠাকালীন সময় থেকে প্রবাসী এবং চাকুরীজীবীদের অনুদানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে তার ধারাবাহিকতায় অসহায়দের মাঝে দ্বিতীয়বারের মতো রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেছে।

জিএসনিউজ/এমএইচএম/এমএআই

আপনার মতামত লিখুন :