কমমূল্যে সিসিটিভি প্যাকেজ দিচ্ছে জিএস সিসিটিভি সিস্টেম

জিএস নিউজ ডেস্কজিএস নিউজ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:32 AM, 11 March 2019

তথ্য প্রযুক্তি ডেস্ক:>>>
অফিস, বাড়ি বা দোকানের নিরাপত্তা বাড়াতে ও অপরাধ প্রবণতা কমাতে সিসিটিভি সেটআপ করা এখন সময়ের দাবি। একটা সময় সিসিটিভি সলিউশনের দাম অত্যধিক থাকায় সাধারণ মানুষ তা ব্যবহারে আগ্রহী ছিলেন না। শুধু কিছু সরকারি প্রতিষ্ঠান বা বড় প্রাইভেট প্রতিষ্ঠানেই সিসিটিভি পর্যবেক্ষণের বিষয়টি দেখা যেত।

কিন্তু বর্তমানে প্রযুক্তিগত উন্নয়নের ফলে একদিকে যেমন পণ্যগুলোর খরচ কমেছে অন্যদিকে ছবি বা ভিডিওর মানও বৃদ্ধি পেয়েছে। অপরাধ প্রবণতা বন্ধ এবং নিরাপত্তা বৃদ্ধির উদ্দেশে প্রযুক্তিবিদরা যেসব অত্যাধুনিক যন্ত্রপাতি আবিষ্কার করেছে সিসিটিভি তার মধ্যে অন্যতম। বাংলাদেশের প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান জিএস সিসিটিভি সিস্টেম দীর্ঘ ৫ বছর ধরে সিসিটিভিসহ বিভিন্ন নিরাপত্তা ডিভাইস ও সলিউশন নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি সিসিটিভি সেবাটি সাধারণ ব্যবহারকারীর বাজেটের মধ্যে নিয়ে এসেছে এবং চালু করেছে কিছু বিশেষ প্যাকেজ।

জিএস সিসিটিভি সিস্টেম প্যাকেজ-১ এ রয়েছে ৪টি এইচডি ক্যামেরা (র্ব্যান্ড: দাহুয়া, জোভিশন, হাইকভিশন), ৪ চ্যানেল ডিভিআর, ৫০০ জিবি হার্ডডিস্ক, ৪টি ক্যামেরা এডাপ্টার, ১০টি কানেক্টর, ১৫০ ফিট ভিডিও ক্যাবল ও ইন্টারনেট কানেকশন ক্যাবল। প্যাকেজটির মূল্য মাত্র ২০ হাজার ৮০০ টাকা। সকল যন্ত্রাংশ কনফিগার করা থাকবে শুধু বাসা বা অফিসে নিয়ে সংযোগ দিলেই চলবে।

জিএস সিসিটিভি সিস্টেমসের প্রধান নির্বাহী কর্মকর্তা মেহেরাব হোসেন মেহেদী বলেন, আমরা দৈনন্দিন জীবনকে আরও নিরাপদ ও গতিশীল করতে সিসিটিভি ছাড়াও এটেনডেন্স সিস্টেম, আইপি টেলিফোন, গার্ড ট্যুর ম্যানেজমেন্ট, ডাটা সেন্টার ইএমএস, ডিজিটাল সাইনেজ সেবা প্রদান করছে।

ইন্টারনেটের মাধ্যমে মোবাইলেও দূর থেকে পর্যবেক্ষণ করা যাবে। ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিও থাকবে। আরও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন

https://www.facebook.com/gs.cctv.system
https://www.facebook.com/GSITShop

যোগাযোগ:–০১৯৭-৫৩০৯০০১

০১৯৭-৫৩০৯০০৮

এই ঠিকানায়।

আপনার মতামত লিখুন :