ফেনীর শর্শদী রেল ক্রসিংয়ে ট্রেন-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ আহত ১৫ জন।

জিএস নিউজ ডেস্কজিএস নিউজ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৬ এএম, ২৯ নভেম্বর ২০১৮

ফেনী প্রতিনিধি:>>>

ফেনীর শর্শদী রেল ক্রসিংয়ে ট্রেন-বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন। বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যা এই দুর্ঘটনা ঘটে। ফেনী রেলস্টেশনের স্টেশন মাস্টার মাহবুব আলম জিএস নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্টেশন মাস্টার মাহবুব আলম বলেন, ‘চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী যাত্রীবাহী নাসিরাবাদ এক্সপ্রেস শর্শদী রেল ক্রসিংয়ে পৌঁছলে একটি লোকাল বাস মুখোমুখি চলে আসে। এতে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম জিএস নিউজকে জানান, নিহতের সংখ্যা আরও বেশি হতে পারে। বাসটিতে কতজন যাত্রী ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, বাসটির ড্রাইভার ও হেলপার মারা গেছেন। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।
ফেনীর সিভিল সার্জন শাহরিয়ার কবির জানান, গুরুতর আহত চারজনকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতদের মধ্যে কাজী মনসুর আহমদ (২৮) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের পরিচয় পাওয়া গেছে। নিহত মনসুরের সহকর্মী এমকেএ মাহাদী জিএস নিউজকে বলেন, ‘ফেনী ভিক্টোরিয়া বেসরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন মনসুর। সম্প্রতি তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে যোগদান করেছিলেন। স্থানীয়রা জানান, নিহত অন্যদের লাশ ক্ষত-বিক্ষত হয়ে যাওয়ায় শনাক্ত করা সম্ভব সম্ভব হচ্ছে না।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন।

আপনার মতামত লিখুন :