নিউজিল্যান্ড মসজিদে হত্যাকান্ডের প্রতিবাদে ফেনীতে সমাবেশ

জিএস নিউজ ডেস্কজিএস নিউজ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:47 PM, 15 March 2019

ফেনী প্রতিনিধি:>>>
মানবতার শত্রু শয়তান ট্রাম্প অনুসারি উগ্র শ্বেতাঙ্গ বর্ণবাদি বস্তুবাদি জাতীয়তাবাদি ও উগ্র ক্রিশ্চিয়ান খুনী জংগিবাদি সন্ত্রাসী গোষ্ঠী কর্তৃক নিউজিল্যান্ডে মসজিদে নামাজরত অবস্থায় শতাধিক মানুষকে নৃশংস মর্মান্তিক হত্যাকান্ডে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। শুক্রবার বিকেলে ফেনী শহরের দোয়েল চত্বর প্রাঙ্গনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ফেনী জেলার সভাপতি গোলাম সরওয়ার এর সভাপতিত্বে বক্তব্যে রাখেন, কেন্দ্রীয় নেতা খাজা রাশেদ, ফেনী জেলার সাধারণ সম্পাদক ও ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য প্রার্থী হাসান আহমদ, মোশারফ হোসেন মাসুদ সহ জেলার নেতৃবৃন্দ।

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক হজরত আল্লামা ইমাম হায়াত বলেন, ধর্মের মানবিক শিক্ষা বিধ্বংসী ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও বস্তুবাদি উগ্রবাদি জাতীয়তাবাদি বর্ণবাদ মানুষকে মানবতার শত্রু অমানুষ বানায় এবং রাষ্ট্র ও ক্ষমতাকে জীবন ও মানবতা ধ্বংসের হাতিয়ার বানায়।

আল্লামা ইমাম হায়াত বলেন, ধর্মের নামে অধর্ম উগ্রবাদি জংগিবাদি খুনী সন্ত্রাসবাদ এবং জীবন ও মানবতার শত্রু বস্তুবাদি জাতীয়তাবাদি হিংস্র মতবাদের একক গোষ্ঠীবাদি পাশবিক অপরাজনীতির ধ্বংসযজ্ঞ থেকে জীবন ও মানবতা রক্ষায় ধর্মের মানবিক মূল্যবোধ ও সর্বজনীন মানবতার রাজনীতির মাধ্যমে মানবতার রাষ্ট্র ও মানবতার বিশ্ব অপরিহার্য।

আপনার মতামত লিখুন :