জিএস ইনস্টিটিউটে আইটি স্কিল ডেভেলপমেন্ট প্রকল্পের সনদ বিতরণ

ফেনী প্রতিনিধিফেনী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪২ পিএম, ২৮ নভেম্বর ২০১৯

জিএস ইনস্টিটিউট অব আইটির (GSIIT) প্রশিক্ষণার্থীদের মধ্যে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সনদপত্র বিতরণ করা হয়েছে। ফেনীর জিএস টেকনোলজী’র নিজস্ব মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে আইটি স্কিল ডেভেলপমেন্ট প্রকল্পের শিক্ষার্থীদের সনদ দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলার নির্বাহী অফিসার নাসরীন সুলতানা। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়ালেখার পাশাপাশি বিভিন্ন বিষয়ে দক্ষ হতে হবে। শুধু চাকুরীর অপেক্ষায় না থেকে অাত্মকর্মসংস্থান সৃষ্টি করতে হবে। উদ্যোক্তা হতে হবে। সরকার সহযোগীতা করবে। তিনি জিএস ইনস্টিটিউটের সার্বিক কর্মকান্ডের প্রশংসা করেন।

জিএস টেকনোলজী লিমিটেডের চেয়ারম্যান এস.এম. মোস্তফা কামালের সভাপতিত্বে এবং পরিচালক ও সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির আহম্মদ’র সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলার সমাজসেবা অফিসার মোঃ শহীদ উল্ল্যাহ, ফেনী সদর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মুহাম্মদ হিলালুদ্দিন, ফেনী প্রেস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম, বগাদানা ইউপি চেয়ারম্যান ক.খ.ম. ইছহাক খোকন, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো প্রমুখ।

এসময় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আইটি স্কিল ডেভেলপমেন্ট প্রকল্পের প্রায় ৬০ জন প্রশিক্ষনার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি এস.এম. মোস্তফা কামালকে চেয়ারম্যান, মেহরাব হোসেন মেহেদীকে ব্যবস্থাপনা পরিচালক ও মোহাম্মদ ইউনুসকে নির্বাহী পরিচালক করে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি( জিএস টেক)।

আপনার মতামত লিখুন :