সোনাগাজীতে জুয়া খেলায় বাঁধা দেওয়ায় দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

আবুল হোসেন রিপনআবুল হোসেন রিপন
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৩ পিএম, ১৯ মে ২০২০

সোনাগাজীতে জুয়া খেলায় বাঁধা দেওয়াতে রিয়াজ রহমান ও জামাল উদ্দিন নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার চরছান্দিয়া ইউনিয়নের পুরাতন সওদাগরহাট সংলগ্ন মাদ্রাসাপাড়া এলাকায় ঘটে।খবর পেয়ে এলাকাবাসী আহত ছাত্রলীগ কর্মীদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।ঘটনার পরে সোনাগাজী মডেল থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালালেও অভিযুক্তদের আটক করতে পারেনি।

আহত ছাত্রলীগ কর্মী রিয়াজ ও সজীব বলেন, মাদ্রাসাপাড়া এলাকায় গত কিছুদিন ধরে স্থানীয় সন্ত্রাসী মাইন উদ্দিন ও বাদশা তাদের সহযোগীদের নিয়ে জুয়ার আসর পরিচালনা করছে। তাদের নিষেধ করলে উল্টো তারা স্থানীয়দের হুমকি ধামকি দেয়।সোমাবার বিকালে রায়হান নামে স্থানীয় যুবক তাদের জুয়া খেলতে নিষেধ করলে তারা তাকে মারধর করে। বিষয়টি রায়হান আমাদের জানালে আমরা রাতে ওই স্থানে গিয়ে তাদের জুয়া খেলতে নিষেধ করি।কথা কাটাকাটির এক পর্যায়ে মাইন উদ্দিন ও বাদশা তাদের দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তারা আমাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।এ বিষয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান তারা।

স্থানীয় চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানায়,পুলিশ অভিযান চালালেও অভিযুক্তদের আটক করতে পারেনি।লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :