আ’লীগ নেতা ও বায়রার সভাপতি আবুল বাশারের বিরুদ্ধে থানায় জিডি

ফেনী প্রতিনিধিফেনী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৮ পিএম, ০৮ নভেম্বর ২০২২

আ’লীগ নেতা ও জনশক্তি রফতানিকারকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিজে (বায়রা)’র সভাপতি আবুল বাশারের বিরুদ্ধে তার ভাই নূরুল হুদা মঙ্গলবার ফেনীর দাগনভূঞা থানায় একটি জিডি (জেনারেল ডায়েরি) করেছেন। জিডি নং-৩৮৮, তাং-০৮-১১-২২ খ্রিস্টাব্দ।

 

জিডিতে তিনি উল্লেখ করেন, প্রতিপক্ষ আবুল বশর তাই ভাই। তিনি একজন পরবৃত্তলোভী ও জোরজুলুমবাজ লোক বটে। তাদের জায়গার চলাচলের জায়গা বন্ধ করে তিনি মার্কেট নির্মাণের পাঁয়তারা করছেন। মাটি কেটে ও মালামাল রেখে চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। অচেনা নির্মাণ শ্রমিকদের দিয়ে ৭ নভেম্বর সকাল ১০টার দিকে তিনি এমন কান্ড ঘটিয়েছেন।

 

দাগনভূঞা থানাধীন ধর্মপুর মৌজার ৭৫ নং খতিয়ানের সাবেক ৬৬ ও ৬৭ দাগ, বিএস ৩১ ও ৩২ নং খতিয়ানের ৭৮ ও ৮১ দাগের মোট ৭৩ শতক আন্দরে বাদী নুরুল হুদা ১৫ শতক, অপর ভাই নূরুল আফছার ১২ শতক, গিয়াস উদ্দিন, মহি উদ্দিন ১২ শতক এবং প্রতিপক্ষ আবুল বাশার ২২ শতক জমি ক্রয় করেন।

 

বাদী ও অপর ভাইগণ রেজিস্ট্রির সময় না থাকার সুযোগে প্রতিপক্ষ বিবাদী আবুল বশর এককভাবে ফেনী-চৌমুহনীর পাকা সড়কের পাশে রেজিস্ট্রি করে নিয়ে তার দক্ষিণে পর্যায়ক্রমে অপর ভাইদের নামে রেজিস্ট্রি করেন। কথা ছিল ১৩ ফুট প্রস্থ চলাচলের রাস্তা থাকবে। কিন্তু লোভের বশিভুত হয়ে আবুল বশর মাটি কেটে চলাচলের পথ বন্ধ করে নিজের সুবিধামত এককভাবে মার্কেট নির্মাণের পাঁয়তারা করছেন। বাদী বাধা দিলে অপরিচিত লোক দ্বারা খুনজখম হওয়ার আশঙ্কা করেছেন।

 

তাই তিনি আবুল বশরের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানার ওসির হস্তক্ষেপ কামনা করেছেন।

জিএস নিউজ/এম.এইচ.এম

আপনার মতামত লিখুন :